“প্রিয়তমা তোমায় হারিয়ে ফেলেছি”
- এম. এ. হামিদ রিকু - নির্বাচিত কবিতা সমগ্র ২৯-০৪-২০২৪

প্রিয়তমা তোমাকে বলব?
সে কথা হারিয়ে ফেলেছি!
হারিয়ে ফেলেছি অবিশ্বাসে,
ভরসা ভাঙ্গায়!

প্রিয়তমা তোমায় শোনাব?
সে গান হারিয়ে ফেলেছি
হারিয়ে ফেলেছি
মিথ্যের জলে,
ফিরে ডাঙ্গায়!

প্রিয়তমা তোমায়
হারিয়ে ফেলেছি।।
মৃত কন্যার
অদৃশ্য কান্নায়!

প্রিয়তমা তোমায় দেখব?
সেই চোখ অন্ধ হয়েছে!
অন্ধ হয়েছে তোমার দু:সাহসের
রক্ত মেখে!

প্রিয়তমা তোমায় হারিয়ে ফেলেছি।।
হারিয়েছি তোমার সস্তা শপথে
ভরসা রেখে!

আমাতে ঘেরা অনুভূতিগুলো কি
হারিয়ে ফেলেছো?
হারিয়েছ কি
তোমার ছলনার স্রোতে!
সন্ধ্যা রাতে?

প্রিয়তমা তোমায় শোনাব?
সে গান হারিয়ে ফেলেছি!!!


এম. এ. হামিদ রিকু
২৫/১১/১৪
সকাল ৭টা ৪৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।